শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

সিলেটে চবির ২৪তম ব্যাচের ৮ম পূনর্মিলনীর উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশের ঐতিহ্যবাহী ও প্রথম সারির বিশ^বিদ্যালয়ের অন্যতম একটি চট্টগ্রাম বিশ^বিদ্যালয়। প্রতি বছর শত শত মেধাবী শিক্ষার্থীরা বিশ^বিদ্যালয় থেকে পাশ করে বের হয়ে দেশের সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে যাচ্ছেন। মেধা ও নিজস্ব যোগ্যতায় চবিয়ানরা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সমাজের কাছে আমরা কি পেলাম, তারচে জরুরি হলো আমরা সমাজকে কি দিতে পারছি। মানুষের কল্যাণে কাজ করাই আমাদের ব্রত হওয়া উচিত। এই পূনর্মিলনীর মাধ্যমে পারস্পরিক সম্প্রীতির বন্ধন আরো মজবুত হবে।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ২৪তম ব্যাচের দু’দিন ব্যাপী ৮ম পূনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে সম্মিলিত জাতীয় সংগীত, ফিতা কেটে ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ৮ম পূনর্মিলনী উদযাপন পরিষদের আহŸায়ক জাকারিয়া, সদস্য সচিব মুহিবুল ইসলাম ফারুক, কোষাধ্যক্ষ অলিউর রহমান নাহিদ, যুগ্ম আহŸায়ক পরিতোষ ঘোষ, ফরিদ আহমদ, আব্দুস সহিদ খান সহ সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ২৪তম ব্যাচের প্রায় ৪ শতাধিক চবিয়ান।
৮ম পূনর্মিলনী ২০২২ উদযাপন উপলক্ষ্যে ‘প্রাণের টানে চায়ের দেশে অপরাজেয় ২৪’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। উদ্বোধন পর্ব শেষে শুরু হয় স্মৃতিচারণ। স্মৃতিচারণে ১৯৮৮-৮৯ সেশনের বন্ধুরা পুরনো দিনের স্মৃতি রোমন্থন করেন। দিনভর ফানুস উড়ানো, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে শেষ হয় প্রথম দিনের অনুষ্ঠান। আগামীকাল ২য় দিন ২৪তম ব্যাচের বিভিন্ন আয়োজন শুরু হবে ভোলাগঞ্জ সাদাপাথর যাত্রার মাধ্যমে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain