শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

নতুন প্রজন্মকে সুশিক্ষিত করে উন্নত জাতি হিসেবে গড়ে তুলতে হবে-এডভোকেট মিছবাহ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১০১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক পাবলিক প্রসিকিউটর সিনিয়র আইনজীবী এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান এর ডাকে বাংলার মানুষ ঐক্যবদ্ধ হয়ে ১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর সাথে দীর্ঘ নয় মাস যুদ্ধ করে এই দেশকে স্বাধীন করেছেন। বঙ্গবন্ধু না থাকলে এই দেশ কোনদিন স্বাধীন হতো না। নতুন প্রজন্ম মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস এখনও জানতে পারে নি। যারা এই দেশ স্বাধীন করেছেন তাদের প্রতি আমরা শ্রদ্ধা জানাই।
তিনি আরো বলেন, যারা মুক্তিযুদ্ধ দেখে নাই, যারা স্বাধীনতা দেখে নাই, যারা বাঙ্গালীর উপর নির্যাতন দেখে নাই, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে স্বাধীনতার ৫০বছর উদযাপন করে তাদের কাছে মুক্তিযুদ্ধের ইতিহাস তোলে ধরেছি। নতুন প্রজন্মকে সুশিক্ষিত করে উন্নত জাতি হিসেবে গড়ে তুলতে হবে। বিশ্বের সাথে আমরা যেন তাল মিলিয়ে চলতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি স্মার্ট দেশে রূপান্তর করার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।
সোমবার (২৬ ডিসেম্বর) সেভি মডেল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ও মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সেভি মডেল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট মো. আব্দুর রহমান আফজাল এর সভাপতিত্বে ও ফাতেমা আক্তার নিম্মি এবং তানজিয়া খাঁন তানজু এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জাহানারা আহমেদ মিসবাহ, মো. সেলিম মিয়া, মো. আব্দুল ওয়াদুদ, এডভোকেট এ এইচ এম ওয়াসিম, স্কুলের প্রিন্সিপাল মো. আব্দুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সেভি মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য সাজ্জাদুর রহমান সুমন, রেজাউল কবির, এডভোকেট আশিষ দে, মো. আব্দুস সাত্তার, শিক্ষিক মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন ঝুমা ইসলাম, ফারজানা আক্তার সীমা, লাকি আক্তার, মাহা জলিল, রাহয়ান আহমদ, প্রিয়ান জয় দত্ত, সাদিয়া আক্তার, সৈয়দা সামছি নুরা প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain