শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট রেডক্রিসেন্ট নার্সিং কলেজের ওরিয়েন্টেশন সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৭৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারন সম্পাদক আব্দুর রহমান জামিল বলেছেন, নার্সিং পেশা একটি মহৎ পেশা যার মাধ্যমে মানবতার কল্যানের পাশাপাশি পেশাগত সফলতা অর্জন সম্ভব। মানুষ যখন অসুস্থ হয় তখন খুব অসহায় হয়ে পড়ে তখন সেবিকারা সেবার মাধ্যমে অসুস্থ রোগীকে সুস্থ ও উজ্জিবিত করে তোলে। সিলেট রেডক্রিসেন্ট নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং এবং ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারী কোর্সের ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
১লা নভেম্বর সকালে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সহযোগীতায় সিলেট রেডক্রিসেন্ট নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং এবং ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারী কোর্সের ওরিয়েন্টেশন অনুষ্টান কলেজের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয়। সিলেট রেডক্রিসেন্ট নার্সিং কলেজের অধ্যক্ষ রেনোয়ারা আক্তারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নির্বাহী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো: মজির উদ্দিন, সাইফুর রহমান খোকন, সোয়েব আহমদ। শিক্ষার্থী সঞ্জয় রায় ও তোফ্ফার পরিচালনায় নবাগত শিক্ষার্থীর পক্ষে বক্তব্য রাখেন বিএসসি ইন অনার্স এর ১ম বর্ষের শিক্ষার্থী তানিয়া জান্নাত জাহারা ও ডিপ্লোমা ইন নার্সিং এর মিতু খানম সিনিয়রদের পক্ষে ৩য় বর্ষের শিক্ষার্থী লিটন চন্দ্র দাস। অনুষ্টানের শুরুতে নবীন শিক্ষাথীদের ফুল দিয়ে বরন করা হয় পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: রুস্তুম আলী পবিত্র গীতা পাঠ করেন অরুনা সিনহা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নার্সিং কলেজের লেকচারার প্রমা দেবনাথ, লেকচারার নাজমুন নাহার, লেকচারার পূজা আচার্য্য, লেকচারার মাসূদা খাতুন, নার্সিং ইন্সট্রাকটর বিনতা বর্মন, নার্সিং ইন্সট্রাকটর হাদিয়া আকতার, নার্সিং ইন্সট্রাকটর নাঈমা আক্তার মাতৃমংগল হাসপাতালের হিসাব রক্ষক ফারহান আমির জামান, সিলেট রেডক্রিসেন্ট নার্সিং কলেজের হিসাব রক্ষক জাহিদুল ইসলাম চৌধুরী প্রমূখ।
উল্লেখ্য ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারী কোর্স পূর্ব থেকে চালূ থাকলেও বিএসসি ইন নার্সিং এই বৎসর প্রথম শুরু হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain