শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

শাল্লায় ইউপি চেয়ারম্যান ও সদস্য কর্তৃক কিশোরী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের শাল্লায় ইউপি চেয়ারম্যান ও সদস্য কর্তৃক কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষকের সর্বোচ্চ শাস্তি ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 

সোমবার দুপুরে উপজেলার শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে ধর্ষণকারী উপজেলার বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিত চৌধুরী নান্টু ও ইউপি সদস্য দেবব্রত দাস মাতবরকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবী জানানো হয়। চেয়াম্যানের হাতে কিশোরীকে তুলে দেয়া অপহরণকারী মলয় দাসের ফাঁসি দেয়ার দাবি করেন মানববন্ধনে।

 

মানববন্ধনে নরেন্দ্র দাসের পরিচালনায় ও রায়ধন দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- অসিম দাস, গিরীশ দাস, জীবন দাস, রবীন্দ্র দাস, কালাবাসী দাস, সুশংকর দাস, ঝন্টু দাস, জয়মঙ্গল দাস, প্রদীপ দাস, প্রমোদ দাস প্রমুখ।

 

মানববন্ধনে বক্তরা বলেন ১৯ বছরের একটি মেয়েকে রাতভর ধর্ষন করে গা ঢাকা দিয়েছে ধর্ষকরা। মামলা হওয়ার পর এখনো পর্যন্ত কোনো আসামী ধরতে পারেনি পুলিশ। এদিকে মেয়েটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। দ্রুত ধর্ষকদের গ্রেফতার করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানাই।

 

মানববন্ধন শেষে ধর্ষকদের ফাঁসির দাবীতে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে স্থানীয় জনতা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain