শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  হবিগঞ্জের লাখাই উপজেলায় ডাকাতির প্রস্তুতির সময় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত বিভিন্ন ধরণের অস্ত্র জব্দ করা হয়।

বুধবার (১২ অক্টোবর) রাত ১২টার দিকে লাখাই উপজেলার বামৈ গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সাইফুল, লাখাইয়ের মুর্শেদ ও মাধবপুর উপজেলার শাহজাহান।

পুলিশ জানায়, ওই তিনজন বুল্লা এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অবস্থান করে গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুনু মিয়া ও পরিদর্শক (তদন্ত) চম্পক ধামসহ ২০-২২ জন পুলিশ সদস্য সেখানে অভিযান পরিচালনা করেন। এ সময় রামদা, গ্রীল কাটার যন্ত্র, প্লাস ও ছুরি-চাকু এবং বিভিন্ন ধরণের অস্ত্রসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

ওসি নুনু মিয়া জানান, গ্রেফতার প্রত্যেকের নামে থানায় অন্তত পাঁচটি করে মামলা রয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain