শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

দিরাই-শাল্লা সম্প্রীতি পরিষদ সিলেটের স্মরণ সভা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, অসাম্প্রদায়িক চেতনা বাস্তবায়নের জন্য বর্তমান সরকার সোচ্ছার। সংখ্যালঘু ও সংখ্যাগুরু হিসেবে আপনার কোন সময় পার্থক্য করবেন না, সবারই সমান অধিকার নিয়ে বাঁচার অধিকার রয়েছে। দিরাই-শাল্লা সম্প্রীতি পরিষদের প্রাক্তন সভাপতি ও আঞ্চলিক কৃষি তথ্য (অব.) অফিসার প্রয়াত রনজিত পুরকায়স্থ, প্রাক্তন সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য পুলক কান্তি তালুকদার, কোষাধ্যক্ষ ও সাডোর নির্বাহী পরিচালক মরহুম আবুল কাশেম ছিলেন সমাজ দরদী এবং খ্যাতিমান ব্যক্তিত্ব। তাদের কর্ম চিরদিন আমাদের নিকট উজ্জল হয়ে থাকবে।
তিনি শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল ৫টায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলে দিরাই-শাল্লা সম্প্রীতি পরিষদ সিলেটের উদ্যোগে দিরাই-শাল্লা সম্প্রীতি পরিষদের প্রাক্তন সভাপতি ও আঞ্চলিক কৃষি তথ্য (অব.) অফিসার প্রয়াত রনজিত পুরকায়স্থ, প্রাক্তন সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য পুলক কান্তি তালুকদার, কোষাধ্যক্ষ ও সাডোর নির্বাহী পরিচালক মরহুম আবুল কাশেম স্মরণে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দিরাই-শাল্লা সম্প্রীতি পরিষদ সিলেটের সভাপতি অঞ্জলি প্রভা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক প্রাণ কান্ত দাস এর পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ সুধাংশু শেখর তালুকদার ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক সুভাষ কান্ত দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাক্তন প্রধান শিক্ষক ধীরেন্দ্র চন্দ্র দাস রায়, অধ্যক্ষ মিহির দাস, ঘাতক-দালাল নিমর্ূূল কমিটি সিলেট জেলার সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, গণতন্ত্রী পার্টি সিলেট জেলার যুগ্ম সম্পাদক গুলজার আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দিরাই-শাল্লা উন্নয়ন ফোরামের সভাপতি আশিষ তালুকদার, সাধারণ সম্পাদক হরিপদ দাস, শাল্লা সোচ্ছারের সাধারণ সম্পাদক অর্জুন চক্রবর্তী, দিরাই উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, কৃষি ব্যাংকের প্রাক্তন ম্যানেজার পিযুষ কান্তি তালুকদার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রবীন্দ্র চন্দ্র তালুকদার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহিতোষ তালুকদার, আদর্শ মঈন উদ্দিন মহিলা কলেজের সহযোগী অধ্যাপক পার্থ সারথী নাগ, কলোজ শিক্ষক সমিতি সিলেট জেলার সভাপতি জ্যোতিষ মজুমদার প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain