শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

সিলেট জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের অভিষেকে-মেয়র আরিফুল হক চৌধুরী

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৮৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ব্যবসায়ীরা যেকোনো রাষ্ট্রের জন্য গুরুত্বপূর্ণ। তাদের দেয়া ট্যাক্সের মাধ্যমে রাষ্ট্রের অর্থনৈতিক সমৃদ্ধি হয়। ব্যবসায়ীরা একতাবদ্ধ হয়ে কাজ করলে যেকোনো প্রতিষ্ঠান কথা শুনতে বাধ্য। সমন্বয় ছাড়া কোনো কাজ সম্ভব নয়। সমন্বয়হীনতা ও শৃঙ্খলহীনতা উন্নতির পথে বাঁধা হয়ে দাঁড়ায়। সিলেট নগরীর উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্ঠা করছি। ব্যবসায়ীরা সহযোগিতা করলে, পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সিলেটকে একটি শান্তিপূর্ণ নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব।
সিলেট জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের অভিষেক ও আলোচনা সভা-২০২২ অনুষ্ঠানে তিনি একথা বলেন। আজ শুক্রবার (২১ অক্টোবর) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে সংস্থার সভাপতি হাজী মো. বদরুল আলম মজনুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্থার সাবেক সভাপতি মো. নাসিম হোসেইন, সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল ফজল, সাবেক সহসভাপতি এটিএম মোশাহিদ উদ্দিন ও মো. শফিকুল হক বেলাল, সাবেক নির্বাচন কমিশনার আলহাজ্ব মো. শফিক উদ্দিন, সাবেক সভাপতি মো. হুরায়রা ইফতার হোসেন, সাবেক পরিচালক এজাজ আহমদ ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মৌলানা খায়রুল হুসেন।
সংস্থার সাধারণ সম্পাদক মো. আমিনুজ্জামান জোয়াহির এর পরিচালনায় ম্যাগাজিন কমিটির পক্ষে বক্তব্য রাখেন সংস্থার কার্যকরী সদস্য মো. ফজলুর রশিদ চৌধুরী মাহিন। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন কার্যকরী সদস্য শফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ ও এসিআই কোম্পানির প্রতিনিধি আব্দুল কাইয়ুম প্রমূখ। এসময় অভিষিক্তদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি হাজী মো. খছরুজ্জামান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মো. ফয়েজ আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক হাজী মো. রফিকুল ইসলাম বাদল, কার্যকরী সদস্য মো. রুবেল আহমদ, হাজী মো. আব্দুল আওয়াল জসিম ও মো. ইমতিয়াজ রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহবুবুর রহমান ঘোরি। উল্লেখ্য, অনুষ্ঠানে সিলেট জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয় এবং শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain