শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

জুড়ীতে বেইলি ব্রিজ ভেঙ্গে ১৪ ঘন্টা যান চলাচল বন্ধ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১১৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের জুড়ী উপজেলার জুড়ী-লাঠিটিলা রোডে একটি বেইলি সেতু ভেঙে আটকে যায় বালুবোঝাই ট্রাক। শনিবার সকালে উপজেলার জুড়ী-লাঠিটিলা সড়কের উত্তর ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ কারণে দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ। প্রায় ১৪ ঘন্টা পর বিকল্প রাস্তায় সীমিত পরিসরে যান চলাচল শুরু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, শনিবার সকাল ৮ টার দিকে বালুবোঝাই ট্রাকটি বেইলি সেতু অতিক্রম করছিল। এ সময় ট্রাকের চাপে স্টিলের পাটাতন ছুটে সেতুটি ভেঙে যায়। এরপর ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। সেতু ভেঙে পড়ায় লোকজন একপাশ দিয়ে হেঁটে চলাচল করছেন। এ সড়ক দিয়ে উপজেলার পশ্চিম জুড়ী, পূর্ব জুড়ী, সাগরনাল, গোয়ালবাড়ী ও ফুলতলা ইউনিয়নের লোকজন চলাচল করেন। এ ছাড়া তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের শিক্ষার্থীরাও সেতুটি দিয়ে আসা-যাওয়া করেন।
প্রায় ১৪ ঘন্টা পর রাত ৮ টার দিকে বিকল্প ব্যবস্থায় সীমিত পরিসরে যান চলাচল শুরু হয়েছে

সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর সূত্রে জানা যায়, উত্তর ভবানীপুর এলাকায় খালের ওপর পুরোনো সেতু ভেঙে সেখানে প্রায় ৩৮ মিটার দীর্ঘ একটি নতুন পিসি গার্ডার সেতুর নির্মাণকাজ চলছে। এ জন্য সম্প্রতি পুরোনো সেতুর পাশে একটি বিকল্প বেইলি সেতু নির্মাণ করেছিল ঠিকাদারি প্রতিষ্ঠান। সেই সেতু ভেঙে গেছে।

সাব ঠিকাদারের দায়িত্বে থাকা জহিরুল ইসলাম জানান, সকালে ব্রিজে লোডভর্তি ট্রাক চলাচলের সময় ব্রিজের স্লেইটগুলো সরে যায়।ওভারলোড করে ড্রাইভার ব্রিজের উপর গাড়ি ব্রেক করার কারনে এ ঘটনা ঘটেছে।

কাজ তদারকির দায়িত্বে থাকা সওজ ও জনপথ মৌলভীবাজারের উপ সহকারী প্রকৌশলী তরিকুল ইসলাম মুঠোফোন বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক উদ্ধার করে সেতুটি মেরামত করার কাজ চলছে। ট্রাক উদ্ধারের জন্য একটি ক্রেন আনা হয়েছিল সেটি দিয়ে গাড়ি না সরায় বড় ক্রেন আনা হচ্ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain