শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

ছাতকে লাফার্জের বিরুদ্ধে হরতাল

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সুনামগঞ্জের ছাতকে অর্ধদিবস হরতাল চলছে। একইসাথে চলছে সকাল-সন্ধ্যা নৌ ধর্মঘট। মূলত চুনাপাথর উৎপাদন ও খোলাবাজারে অবৈধভাবে বিক্রির অভিযোগে লাফার্জ হোলসিমের বিরুদ্ধে ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে এই হরতাল ও নৌ ধর্মঘট চলছে।

আজ বুধবার (২৬ অক্টোবর) সকাল ৬টা থেকে শুরু হওয়া হরতাল বেলা ২টা অবধি চলবে। হরতালের সমর্থনে ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের নেতা-কর্মীরা বিভিন্ন স্থানে পিকেটিং করেছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন মোড়ে পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

ছাতক ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক আহমদ শাখাওয়াত সেলিম চৌধুরী সংবাদমাধ্যমকে বলেন, অবৈধভাবে ক্রাশিং চুনাপাথর উৎপাদন ও খোলাবাজারে বিক্রি বন্ধ না হওয়া পর্যন্ত লাফার্জ হোলসিমের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত থাকবে। আজ আমরা ৩০টি ব্যবসায়ী ও শ্রমিক সংগঠন হরতাল কর্মসূচি পালন করছি, সকাল-সন্ধ্যা নৌপথ অবরোধ করেছি। আমাদের দাবি না মানা হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain