শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

বিমানবন্দরে মিলল সোনায় মোড়ানো জিন্স প্যান্ট,স্যান্ডো গেঞ্জি ও অন্তর্বাস

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিমানবন্দরে মিলল সোনায় মোড়ানো জিন্স প্যান্ট স্যান্ডো গেঞ্জি ও অন্তর্বাস সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অভিনব কায়দায় গলিত সোনা দিয়ে তৈরি জিন্স প্যান্ট স্যান্ডো গেঞ্জি ও আন্ডারওয়্যারসহ একজনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই)। গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বেলা সোয়া একটার দিকে আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি ২২৮ ফ্লাইটের এক যাত্রীর কাছ থেকে দুটি বার ও পেস্ট আকারে প্রায় ৮৬৩ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়। এ সময় সারোয়ার রহমান নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের খাটিংগা মুকন্দপুর গ্রামে।

এনএসআই কর্মকর্তারা জানান, আবুধাবি থেকে ১৭৪ জন যাত্রী নিয়ে বিমানের ওই ফ্লাইট অবতরণ করে। কাস্টমস চেকিং শেষে যাত্রী কনকোর্স হলে আসার পর তাকে চ্যালেঞ্জ করে শরীর তল্লাশি করলে তার পকেটে অবৈধভাবে আনা দুটো স্বর্ণের বার পাওয়া যায়। পরে তার শরীর স্কেন করলে আন্ডারওয়ার, প্যান্ট ও গ্যাঞ্জির সাথে সেঁটে দেয়া পেস্ট আকারে স্বর্ণ ধরা পড়ে। দুটি বার ও পেস্ট করা স্বর্ণের আগুনে গলিয়ে ৮৬৩ গ্রামের সোনা পান গোয়েন্দা কর্মকর্তারা।

এনএসআইর কর্মকর্তারা জানান, কাস্টমস চেকিং শেষে কনকোর্স হলে ওই যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে। পরে তাকে তল্লাশি করে অবৈধ সোনা পাওয়ায় তাকে আটক করা হয়। রাতে স্বর্ণকারের সহযোগিতায় জিন্স প্যান্ট স্যান্ডো গেঞ্জি আন্ডারওয়্যার থেকে পেস্ট করা স্বর্ণ গলিয়ে বের করা হয়।

সিলেট এয়ারপোর্ট, এনএসআই, কনকোর্স হলে আটক করি। গেঞ্জি, আন্ডারওয়ার, প্যান্টে পেস্ট করা থাকে স্বর্ণ। যাত্রীর বাড়ি খাটিংগা, মুকন্দপুর, বিজয়নগর, বাহ্মনবাড়িয়া। পাসপোর্ট নম্বর-EJ0664614। যাত্রী ৩ মাস আগে আবুধাবি গিয়েছিল। আবুধাবি ফ্লাইট ল্যান্ড করে ১০ঃ১৩ ঘটিকায় ফ্লাইট ২২৮। কনকোর্স হলে যাত্রীকে আটক করি ১৩ঃ২৫ ঘটিকায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain