শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

কানাইঘাটে পরকীয়ার জেরে যুবক খুন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের সীমান্তবর্তী উপজেলা কানাইঘাটের একটি ধানক্ষেত থেকে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের বাউরবাগ প্রথমখণ্ড গ্রামের মাঠ থেকে মঈন উদ্দিনের মরদেহটি উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন, তিনি জানান, নিহতের বয়স আনুমানিক ২৮ বছর। মঈন একই গ্রামের সফিক আহমদের ছেলে।

ওসি বলেন, ‘প্রাথমিকভাবে পরকীয়ার জেরে মঈনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার মাথায় দায়ের কোপের চিহ্ন রয়েছে।’

এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চলছে জানিয়ে তিনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain