শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

বর্ণিল শোভাযাত্রায় সিলেটে বিজয়ের মাস বরণ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে বর্ণিল শোভাযাত্রায় বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে সিলেটের জেলা প্রশাসনের আয়োজনে নগরীতে শোভাযাত্রা বের করে।

জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে বের হয়ে শোভাযাত্রাটি কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এতে সব সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

শোভাযাত্রা শেষে শহীদ মিনারের বেদীমূলে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক মজিবর রহমানসহ প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ও পেশাজীবী নেতারা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain