শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

ব্যবসা, রাজনীতি,অর্থনীতিতে ইসলামই এগিয়ে দিতে পারে-মাহবুব চৌধুরী

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপি নেতা ও সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের এক সময়ের কেন্দ্রীয় নেতা, স্থানীয় সৈয়দ মুগনী পাঞ্চায়েতের উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষানুরাগী জননেতা মাহবুব চৌধুরী বলেছেন, অবক্ষয়ের এই সময়ে সকলকে করআন, হাদিস ও ইসলামকে আরো বেশি করে আখড়ে ধরতে হবে, অনুসরণ করতে হবে। মাহে রমজানে নিজেদের মধ্যে আরো পরিবর্তনের চেষ্টা করতে হবে। কোরআন ও হাদিসেই রয়েছে সকল সংকটের সমাধান। ব্যবসা বাণিজ্য, অর্থনীতি, রাজনীতি, দেশ পরিচালনায় ইসলামই এগিয়ে দিতে পারে।
শুক্রবার (২৪ মার্চ) বাদ জুম্মা ১ম রমজানে আল্লাহর দ্বীন ব্যাপক ও সহিহভাবে ছড়িয়ে দেয়ার লক্ষে সিলেট মহানগরের খাসদবীর সৈয়দ মুগনী একতা যুব সংঘের আয়োজনে সৈয়দ মুগনীতে রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা প্রশিক্ষন কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সৈয়দ মুগনী একতা যুব সংঘের সভাপতি নাদিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও মোনাজাত করেন স্হানীয় খাসদবীর জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা নাছির উদ্দীন।
আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্হানীয় পাঞ্চায়িতের ধর্ম সম্পাদক সেলিম আহমেদ, একতা যুব সংঘের অর্থ সম্পাদক হুজাইফা খান রিফাত, সৈয়দ রুহান হুসায়েন সাগর, ধর্ম ও প্রচার সম্পাদক শিহাব খান রুম্মান, আব্দুল্লাহ, আজিজ প্রমূখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain