শিরোনাম :
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু

আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর সৌজন্য সাক্ষাৎ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩ মে, ২০২৩
  • ১১৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শুভ বুদ্ধ পূর্ণিমার মৈত্রীময় শুভেচ্ছা ও অভিনন্দন। রাজপুত্র সিদ্ধার্থের জন্ম, বুদ্ধত্বলাভ ও মহাপরিনির্বাণ এই ত্রি-স্মৃতি বিজড়িত শুভ বুদ্ধ পূর্ণিমা বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান।

এই পূণ্যময় অনুষ্ঠানকে কেন্দ্র করে দু’টি পাতা একটি কুড়ির পূণ্যভূমি সিলেটে ১ মে ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার স্বাধীনতার অব্যবহতি পরেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাক্ষাৎলাভে ধন্য প্রথম বাংলাদেশী বৌদ্ধ যুব সংগঠন। এই সংগঠনের অঞ্চল শাখা বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল নেতৃবৃন্দ আগামী ৫ মে শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে যথাযথ ধর্মীয় মর্যাদা ও পরিবেশে দিনব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে শুভ বুদ্ধ পূর্ণিমা উদ্‌যাপন ও সফল করার লক্ষ্যে অনুষ্ঠানের প্রধান আলোচক সিলেট সিলেট কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী মহোদয়’র সাথে সৌজন্যে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন বরনময় চাকমা, উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ- সিলেট অঞ্চল, তপন কান্তি বড়ুয়া (মান্না) উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল, অধ্যাপক বরন চৌধুরী ,উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল,উৎফল বড়ুয়া, সভাপতি, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল,শুভ বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদ-২০২৩ এর আহবায়ক লিটন বড়ুয়া,যুগ্ম আহবায়ক,অংশু মারমা, প্রধান সমন্বয়কারী,পলাশ বড়ুয়া, সচিব, দিলু বড়ুয় প্রমুখ।

সাক্ষাতকালে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, এই বাংলাদেশে যুগযুগ ধরে সকল ধর্মের মানুষ সহবস্থানে বসবাস করে আসছে।
এবং জাতি ধর্ম নির্বিশেষে আমরা সবাই মিলে ধর্ম যার যার, উৎসব সবার এই স্লোগানকে বুকে ধারণ করে ধর্মীয় উৎসবগুলো পালন করি। এটা সম্প্রীতি, এটাই আমার সোনার বাংলাদেশ, আমরা সকলে মিলে এগিয়ে নিয়ে যাব আমাদের এই সোনার বাংলাকে। আমি সবাইকে শুভ বুদ্ধ পূর্ণিমার শুভেচ্ছা জানাচ্ছি ও সফলতা কামনা করছি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain