শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রবাসীদের সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে কানাডা প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ডাঃ সুধেন্দু বিকাস দাস, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শক্তি ব্রত হালদার মানু ও বিশিষ্ট ব্যবসায়ী অমিত বিজয় চৌধুরী কে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ এখন উন্নত ও আধুনিক পথে এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রায় প্রবাসী বাঙ্গালিদের অবদান সর্বজনস্বীকৃত। এ দেশের স্বাধীনতার সংগ্রামে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে স্বাধীনতার জন্য লড়েছেন। কিন্তুু মহান স্বাধীনতার মূলনীতি থেকে ধর্মনিরপেক্ষতা মুছে দিয়ে সংবিধান সংশোধন করায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর জন্ম হয় এর মাধ্যমে দেশের সংখ্যালঘু জাতিগোষ্ঠীর সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠায় সংগ্রাম করে যাচ্ছেন। বক্তারা সংবর্ধিত ব্যাক্তিদের সমৃদ্ধি কামনা করে দেশের মানুষের কল্যাণে আগামীতে আরও বেশী অবদান রাখবেন বলে আশাব্যাক্ত করেন।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি ডিকন নিঝুম সাংমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা বিরাজ মাধব চক্রবর্তী মানস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিটি কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রজত কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি রজত কান্তি গুপ্ত, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক কৃপেশ পাল, পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক চন্দন দাশ, সংবর্ধনা প্রাপ্ত ব্যাক্তি ডাঃ সুধেন্দু বিকাস দাস, শক্তি ব্রত হালদার মানু, অমিত বিজয় চৌধুরী। অন্যান্যেরে মধ্যে বক্তব্য রাখেন, সিলেট বিবেকের আহ্বায়ক এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ্বাস, রোটারিয়ান নীরেশ দাস, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল দেব, জি ডি রুমু, এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain