শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

এপিবিএনের অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য আটক

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জ থেকে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে সিলেট ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

 

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন জগন্নাথপুর হইতে রানীগঞ্জগামী রাস্তার হাবিবনগর সাকিনস্হ দি ক্যাফে চায়ের আড্ডার সামনে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এপিবিএন।

আটককৃতরা হলেন- নবীগঞ্জ উপজেলার কসবা এলাকার মৃত হাজী ছালেহ আহম্মদের ছেলে সৌরভ আহমদ (৩০) ও মো. আবুল কালামের ছেলে মো. তোফাজ্জল হোসেন (২০)। এস আই ওমর ফারুক ঘটনার বিষয়ে বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

 

সংবাদবিজ্ঞপ্তিতে এপিবিএন জানায়, সিলেট ৭ এপিবিএনের অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলাম এর নির্দেশেনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পুলিশ সুপার মো. আছাবুর রহমান ও পুলিশ পরিদর্শক পরিদর্শক (নিঃ) এস এম আল মামুনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আসামীদেরকে আটক কর হয়।

 

পুলিশ জানায়,কালো-নীল রংয়ের pulsar ns 160 সিসি চোরাই করা ওই মোটরসাইকেল উদ্ধার করা হয়; যার ইঞ্জিন নং- JLZCEF14415 চেসিস নং- MD2A36FZXECF21606।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain