শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

খেলাফত শ্রমিক মজলিস সিলেট মহানগরের আলচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী বলেছেন, ব্যবসায়ীদের একটি কুচক্রি মহল সিন্ডিকেট করে, দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে পবিত্র রমজানে সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে। সিন্ডিকেটকারীদের বিরুদ্ধে সরকার কোনো ব্যবস্থা গ্রহণ করেনি, জিনিসপত্রের দাম লাগামহীনভাবে বেড়ে চলছে দাম নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ব্যর্থতার দায়ে পদত্যাগ করে জনগণের কাছে এখনই ক্ষমতা ছেড়ে দেওয়ার দাবি জানান। তিনি বলেন, মাহে রমজান হচ্ছে তাকওয়ার অর্জনের মাস। আমাদের মাঝে খোদাভীতি সৃষ্টি করতে হবে। খোদার ভয় থাকলে সমাজ ও রাষ্ট্রে সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজি, খুন-খারাবি কিছুই থাকবে না। মানুষের কষ্ট হয় এমন কাজ থেকেও সকলকে নিরাপদে থাকতে হবে। এ-রমজানেই ঐতিহাসিক বদর যুদ্ধও সংগঠিত হয়েছে। সুতরাং রমজানের শিক্ষা হলো নিজেদের ভিতরে খোদাভীতি সৃষ্টি করা এবং আল্লাহর জমিনে কুরআনের বিধান প্রতিষ্ঠা করা। তিনি আরও বলেন, সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হক প্রয় ৩ বছর যাবৎ ষড়যন্ত্র ও মিথা মামলায় কারাগারে বন্দী। মামুনুল হককে ঈদের আগে মুক্তি দিতে হবে। অন্যথায় সরকারের জন্য কঠিন পরিস্থিতি অপেক্ষা করছে।
তিনি মঙ্গলবার (২৬ মার্চ) নগরীর হিলটাউন কনফারেন্স হলে বাংলাদেশ খেলাফত শ্রমিক মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ খেলাফত শ্রমিক মজলিস সিলেট মহানগর শাখার আহ্বায়ক হাফিজ মাওলানা এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহবায়ক মাওলানা আরিফুল হক ইদ্রিসের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে শ্রমিক মজলিসের কেন্দ্রীয় আহ্বায়ক মুফতি শরাফত হোসাইন বলেন, রমজান মাসে শ্রমিকদের বেতন বোনাস দিতে মালিকদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন এটা শ্রমিকদের অধিকার তাদের বেতন বোনাস নিয়ে কেউ যাতে ছলচাতুরির আশ্রয় নিতে না পারে সেদিকে খিয়াল রাখবেন। শ্রমিকদের ন্যায্য অধিকার আদায় করলে আল্লাহ আপনাদের ব্যবসায় বাণিজ্যে বরকত দান করবেন। তিনি শ্রমিক শ্রেণির মানুষদের কল্যাণ খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় উচ্চতর পরিষদ সদস্য মাওলানা আজিজুর রহমান হেলাল, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা সাদিক সালীম, শ্রমিক মজলিস সিলেট জেলা আহ্বায়ক মাওলানা কাজী জুনাইদ আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাওলানা মুতাসিম-বিল্লাহ জালালী, যুগ্ম সদস্য সচিব মাওলানা আব্দুর রব, মহানগর যুগ্ন আহবায় মাওলানা রেজাউল হক, মাওলানা আনোয়ারুল হক, মাস্টার জহিরুল ইসলাম আলবাব, যুগ্ম সদস্য সচিব মাওলানা শামসুল ইসলাম, অর্থ সচিব মীর মোহ রাহাত হুসাইন, ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ নূরে আলম সিদ্দিক, পশ্চিম জেলার সভাপতি আবুবকর আল মুন্না, ইসলামী ঐক্যজোট সিলেট জেলার সেক্রেটারি মাওলানা বশির আহমদ, সুরমা টাওয়ার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: সেলিম আহমদ, সহ-সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম পারভেজ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আমিরুল ইসলাম, ছাত্র মজলিস মহানগর সেক্রেটারি মিছবাহ উদ্দিন, অফিস সম্পাদক নুরুল ইসলাম, মাহমুদুল হাসান রাহাত, মাওলানা নূরুদ্দীন নোমান শ্রমিক মজলিস মহানগর নির্বাহী সদস্য মাওলানা আল-আমিন, হাফিজ মাওলানা সুলাইমান আহমেদ, মাওলানা উসমান গনী, মাওলানা হাসান আহমদ, মাওলানা মুখলিছুর রহমান, মাওলানা আব্দুল হামিদ, প্রমূখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain