শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মিনারে দৈনিক ইনফো বাংলা’র শ্রদ্ধা নিবেদন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সিলেটে শ্রদ্ধা ও ভালোবাসায় মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।
মঙ্গলবার ভোর থেকেই সিলেট নগরীর চৌহাট্টাসহ কেন্দ্রীয় শহীদ মিনারে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। পর্যায়ক্রমে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে শহীদ মিনার বাস্তবায়ন পরিষদ, সিটি করপোরেশন, বিভাগীয় কমিশনার, মহানগর পুলিশ কমিশনার, সিলেটের ডিআইজি, পুলিশ সুপার। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ বহুল প্রচারিত দৈনিক ইনফো বাংলা ও সিলেট থেকে প্রকাশিত ও প্রচারিত বিভিন্ন স্থানীয় দৈনিক, প্রিন্ট ও অনলাইন পত্রিকায় বিশেষ ক্রোড়পত্র ও বিশেষ নিবন্ধ প্রকাশ করেছে।

দৈনিক ইনফো বাংলার পক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন পরবর্তী সংক্ষিপ্ত সভায় ইনফো বাংলা সিলেট ব্যুরো প্রধান সাংবাদিক উৎফল বড়ুয়া বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে স্বাধীনতা অর্জন। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস প্রচেষ্টা ও পরিশ্রমে দূর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। বিগত একদশকে অনন্য সাধারণ অর্জন পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলসহ বিভিন্ন উন্নয়নকর্ম। সভা শেষে এক সংক্ষিপ্ত র‌্যালীর মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘোষনা করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain