শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রমের উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: মহানগর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনা প্রতিরোধে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নে কাজ করছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

ট্রাফিক আইন মানবো, নিরাপদ সিলেট গড়বো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার (৯ জুন) সকাল ১১টায় নগরীর চৌহাট্টা পয়েন্টে ‘ সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে “নো হেলমেট-নো ফুয়েল কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটনের পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান।

 

কার্যক্রম শুরুর পর হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের জরিমানা করা হয় ও সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মোটরসাইকেলের সামনে স্টিকার লাগিয়ে দেওয়া হয়।

 

এসময় মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান বলেন, সড়কে মোটরসাইকেল দুর্ঘটনা প্রতিরোধে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়ন শুরু করেছে সিলেট ট্রাফিক পুলিশ। পাশাপাশি মোটরসাইকেলে চালকসহ দুজনের বেশি বহন করা যাবে না। এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain