শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

গোয়াইনঘাটে প্রশাসনের পক্ষ থেকে কোরবানির মাংস বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ঈদুল আযহার মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগির করার উদ্যোগ হিসেবে গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমনের উদ্যোগে গোয়াইনঘাট সদর ইউনিয়নের শিমুলতলা ও লাবু আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মধ্যে ১০০ টি পরিবারকে কোরবানির মাংস বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো: সাঈদুল ইসলাম,  গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম পিপিএম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমন।

এছাড়া আশ্রয়ণ কেন্দ্রে ৬৭ টি পরিবারের ২৫২ জন আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছেন। পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার ও সেমাই পরিবেশন করা হচ্ছে।

এ ব্যাপারে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বন্যা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সতর্ক থাকার আহবান জানান। পাশাপাশি গোয়াইনঘাট উপজেলার প্রতিটি আশ্রয়কেন্দ্র সংশ্লিষ্টদের সজাগ দৃষ্টি রেখে নিজ নিজ দায়িত্বে আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের উদ্ধারের মনমানসিকতা নিয়ে প্রস্তুত থাকার অনুরোধ করেন।
তিনি বলেন যত বড় বন্যা হোক না কেন ভয় পাওয়ার কিছু নেই শেখ হাসিনা সরকার আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain