শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

পানিবন্দি মানুষের মাঝে এড আব্দ্লুাহ হেলালের শুকনো খাবার বিতরণ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে আকস্মিক বন্যায় কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সহ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল হেলাল।
বৃহস্পতিবার (২০ জুন) পাহাড়ি ঢলে বন্যার পানিবন্দি মানুষের খুজ খবর নিয়ে নিজস্ব তহবিল থেকে এই শুকনো খাবার বিতরণ করেন তিনি।
এসময় তিনি ২নং পূর্ব ইসামপুর ইউনিয়নের নোওয়াগাও, শিমুলতলা, রনিখাই ইউনিয়নের ফেদেরগাও, ডেস্কিবাড়ী, তেলিখাল ইউনিয়নের খিলাকুরি, পেচুটিলা, ইছাকলস ইউনিয়নের মাটিবয় টিলা, ২নং পূর্ব ইসামপুর ইউনিয়নের কাঠাল বাড়ীসহ ভিন্ন ভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পাহাড়ি ঢলে বন্যার পানিবন্দি মানুষের খুজ খবর নেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। গত নির্বাচনে আমি উপজেলাবাসীর প্রতি বলেছিলাম আপনাদের সেবায় সব সময় কাজ করবো এবং নির্বাচনে দেওয়া আমার প্রতিশ্রুতি পালনে চেষ্টা করছি। আমি আশা করি আমার এ কাজ অব্যাহত থাকবে। পাশাপাশি আমি সমাজের বিত্তবানদের এসবয় পানিবন্দি মানুষের সাহায্যে এগিয়ে আহ্বান জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো হাসান আলী, মো জসিম মিয়া, কাওছার আহমেদ, আব্দুল্লাহ আল সাদ্দাম হোসেন, রাজিব আহমদ, রিপন মিয়া, বদরুদ্দোজা প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain