শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

বন্যার্তদের মাঝে পর্যাপ্ত ত্রাণ সরবরাহ করুন: বাসদ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে বন্যা কবলিত এলাকা ও আশ্রয় শিবির পরিদর্শন করা হয়। গত ১৯জুন বুধবার বিকাল ৫টায় নগরীর মির্জাজাঙ্গালস্হ আশ্রয় শিবির সহ বিভিন্ন বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাসদ সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর, জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, মামুন বেপারি, শ্রমিক নেতা হারুন মিয়া,জাহেদ মিয়া, মনজুর আলম, প্রমূখ।

এসময় নেতৃবৃন্দ বন্যা আক্রান্ত মানুষের দুর্ভোগের কথা শুনেন এবং বলেন, বন্যা প্রাকৃতিক হলেও দুর্ভোগের জন্য দায়ী মনুষ্য সৃষ্ট সংকট। অপরিকল্পিত উন্নয়ন, নদী-খাল-জলাশয় দখল-ভরাট, পাহাড়-টিলা কাঠাসহ প্রাণ প্রকৃতি ধ্বংস বন্যা সমস্যার অন্যতম কারণ। নেতৃবৃন্দ বলেন, আমাদের দলের পক্ষ থেকে নগরীর জলাবদ্ধতা নিরসন ও সিলেট অঞ্চলের বন্যা সমস্যার স্হায়ী সমাধানের দাবিতে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জলাবদ্ধতা ও বন্যা সমস্যার সমাধানে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ করেননি।

নেতৃবৃন্দ, সিলেট নগরী ও উপজেলায় বন্যা আক্রান্ত মানুষের মধ্যে ত্রাণ, নগদ অর্থ ও ঔষধ সরবরাহের জন্য জন্য সরকারের প্রতি আহ্বান জানান। নেতৃবৃন্দ বলেন, যেকোন দুর্যোগে আমাদের দল মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে।সমাজের অবস্থা সম্পন্ন মানুষদের কে দুর্ঘোত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain