শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকটি আবাসিক হলে অভিযান পরিচালনা করেছে যৌথ বাহিনী। অভিযানে দা, চাকু, রদ, স্টিলের পাইপ উদ্ধার করা হয়। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিকাল তিনটা থেকে ছয়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কয়েকটি হলের রুম থেকে ২৫-৩০টি হেলমেট, ২০০ টির বেশি রট, ১২০ টির মত রামদা, ১৫০ টি মদের বোতল উদ্ধার করা হয়।

 

 

বিষয়টি নিশ্চিত করে কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোজাম্মেল হক জানান, বিকাল তিনটা থেকে ছয়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তবে কাউকে আটক করা হয়নি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain