শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

ভারত সীমান্তে নির্বিচারে বাংলাদেশীদের হত্যা করছে: সিলেটে সমন্বয়ক হাসিব

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ছাত্র-জনতার আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসিব আল ইসলাম বলেছেন- নতুন বাংলাদেশে সকল ধর্ম ও মতের মানুষের। সকল ক্ষেত্রে দুর্নীতি ও চাঁদবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে সিলেটের শিল্পকলা একাডেমিতে ছাত্র-জনতার মৈত্রী সফর উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

হাসিব আরও বলেন- ভারত বাংলাদেশের সাথে সব সময় আগ্রাসী আচরণ করে, এগুলো বন্ধ না করলে বাংলাদেশের ছাত্র-সমাজ এগুলো বন্ধ করতে ভিন্নভাবে চিন্তা করবে।

 

তিনি বলেন- ভারতের সাথে যত অবৈধ চুক্তি হয়েছে সেগুলো বাতিল করতে হবে। ভারত সীমান্তে নির্বিচারে বাংলাদেশীদের হত্যা করছে, এগুলো বন্ধ না করলে কঠোরভাবে দমন করা হবে। সেজন্য ছাত্র সমাজ প্রস্তুত রয়েছে। ভারত আওয়ামী লীগকে অবৈধভাবে ক্ষমতায় রেখেছিলো। আর এখন ভারত আগ্রাসি মনোভাব দেখাচ্ছে। তাদের মনে রাখতে হবে- বাংলাদেশের বর্তমান সরকার ছাত্র-জনতার সরকার।

 

বক্তব্যকালে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি জানান হাসিব। সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও সিলেট জেলার সমন্বয়করা। উপস্থিত ছিলেন জেলা-উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের হাজারো শিক্ষার্থী।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain