শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

সিলেট-ঢাকা মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

সিলেট-ঢাকা মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

 

সিলেটের ওসমানীনগের এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার বেগমপুর বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

অনুসন্ধান নিউজ :: নিহত মোটরসাইকেল আরোহী বিশ্বজিৎ সূত্রধর (২৭) উপজেলার গাভূরটিকি গ্রামের বিকুল সূত্রধরের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা মোহন সূত্রধর আহত হয়েছেন। তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী এনা পরিবহেনর যাত্রীবাহী বাস বেগমপুর নামকস্থানে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকলটি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই বিশ্বজিৎ মারা যান।

 

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠান।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain