শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের সহকারী জেনারেল সেক্রেটারি মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেছেন, রাসুলের জীবনাদর্শই আলোকিত জীবন গঠনের মডেল। তাঁর জীবনই উসওয়ায়ে হাসানাহ অর্থাৎ সর্বোত্তম জীবনাদর্শ। ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক, সাংস্কৃতিক, অর্থনৈতিক, রাজনৈতিক কিংবা আন্তর্জাতিক জীবন, প্রতিটি ক্ষেত্রে তিনি অনন্য নির্দেশনা দিয়েছেন। বাস্তব জীবনে অতুলনীয় আদর্শের নমুনা রেখে গিয়েছেন। তাঁর চারিত্রিক সৌন্দর্যে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই মুগ্ধ হয়েছেন। জগত বিখ্যাত দার্শনিক মাইকেল এইচ হার্ট দীর্ঘ গবেষণা করে পৃথিবীর ইতিহাসে শ্রেষ্ঠ ১০০ জন মহান ব্যক্তির তালিকা তৈরী করেছেন। দ্যা হান্ড্রেড গ্রন্থে তিনি রাসুলুল্লাহ (সা.)-কে এক নম্বরে স্থান দিয়ে উল্লেখ করেছেন যে, সার্বিক বিবেচনায় তিনিই সবার সেরা।
তিনি মঙ্গলবার বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামী সুনামগঞ্জের শাল্লা সাংগঠনিক উপজেলার শ্যামারচর অঞ্চল আয়োজিত সীরাতুন্নবী (সাঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আমীর হাফিজ নুরুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও আবুল খায়েরের পরিচালনায় মাহফিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জামায়াত নেতা মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা জহিরুল ইসলাম, ফারহান মনির, ওলী আহমদ, আবু হানিফ ও আনোয়ার হোসাইন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেন, রাসুলের প্রতিষ্ঠিত আদর্শ রাষ্ট্রের মতো আমাদের প্রিয় জন্মভূমিকে গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এমন সমাজ বিনির্মাণ করতে হবে, যেখানে সবাই শতভাগ নিরাপত্তাবোধ করবে। কোনো অমুসলিমের মনে ভীতি শঙ্কা থাকবে না। কোনো মানুষ অধিকার থেকে বঞ্চিত রবে না। তিনি বলেন, ৫ আগস্ট ছাত্রজনতার শাহাদাত বরণ, রক্ত ঢেলে দেয়া, পঙ্গুত্ব বরণ করা সহ অতুলনীয় আত্মত্যাগের বিনিময়ে যে সফলতা এসেছে, ঐক্যবদ্ধভাবে সেই সৌন্দর্য ধরে রাখতে হবে। প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করতে হবে। আমরা প্রিয় দেশ বাংলাদেশের সর্বত্র শান্তি, স্বস্তি ও নিরাপত্তার সুবাতাস ছড়িয়ে দিতে চাই। বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি আদর্শিক সংগঠন। মানবতার কল্যাণে নিবেদিত কাফেলা। সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয়ে বলীয়ান হয়ে দায়িত্ব পালন করে যাচ্ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain