শিরোনাম :
কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ

সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলাধীন দক্ষিণ সুরমা উপজেলায় ১০ দিন মেয়াদি ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জের উপ-মহাপরিচালক মোঃ জিয়াউল হাসান,বিভিএমএস, পিএএমএস । বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সিলাম ইউনিয়ন পরিষদের হল রুমে প্রশিক্ষন কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শনের সময় উপ-মহাপরিচালকের সঙ্গে আরও উপস্থিত ছিলেন সিলেট জেলার জেলা কমান্ড্যান্ট শাওন আসাদ, সিলেট জেলার সার্কেল এ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হক, দক্ষিণ সুরমা থানা আনসার ভিডিপি কর্মকর্তা তানিয়া লাইজু খানম।

উপ-মহাপরিচালক মোঃ জিয়াউল হাসান প্রশিক্ষণ কেন্দ্রে পৌঁছালে দক্ষিণ সুরমা থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা তানিয়া লাইজু খানম তাকে চলমান প্রশিক্ষণ সম্পর্কে ব্রিফিং করেন। পরিদর্শন শেষে তিনি প্রশিক্ষনার্থীদের সাথে মতবিনিময় করেন ও দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

তিনি বলেন , প্রশিক্ষণপ্রাপ্ত সকল সদস্যরা দেশের অভ্যন্তরীণ জাতীয়, স্থানীয় নির্বাচনে ভোটকেন্দ্রে নিরাপত্তা রক্ষা , দুর্গাপূজা , দুর্যোগ মোকাবেলায় দায়িত্ব পালন করে , এ বাহিনীর বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্র থেকে কর্মমুখী প্রশিক্ষণ গ্রহণ করে ভিডিপি/টিডিপি সদস্যরা নিজেদের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনৈতিক চালিকা শক্তি সচল রাখতে বিশেষ ভূমিকা পালন করে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain