শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের বিশ্বনাথে বজ্রপাতে রেদওয়ান আহমদ (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার সরাইল গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছে বলে স্থানীয়ভাবে জানা যায়। রেদওয়ান বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের সরাইল গ্রামের অলিউর রহমানের ছেলে ও সিলেট মুরারিচাঁদ কলেজের (এমসি) শিক্ষার্থী ছিলেন।

একই ঘটনায় রেদওয়ানের সাথে থাকা তার ছোট ভাই সুফিয়ান আহমদ আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দশঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমাদ উদ্দিন খান।

স্থানীয়সূত্রে জানা যায়, রোববার সকালে বৃষ্টির সময় রেদওয়ান ও তার ছোট ভাই সুফিয়ান বাড়ির পাশের হাওরে মাছ ধরতে যান। হঠাৎ বজ্রপাত হলে রেদওয়ান ঘটনাস্থলে মারা যায় ও তার ছোট ভাই আহত হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain