শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক তত্বাবধায়ক, উপদেষ্টা পরিষদের সদস্য প্রবীণ ব্যবসায়ী আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) নগরীর মদিনা মার্কেটের একটি অভিজাত হোটেলে বৃহত্তর মদিনা মার্কেট সর্বস্তরের ব্যবসায়ী মহলের উদ্যোগে এ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও আব্দুল বাছিত মহসিন, হাজী সেলিম আহমেদের যৌথ পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা খলিলুর রহমান।

সভায় বক্তব্য রাখেন, হজী আব্দুল মালিক খান, মাসুদ আহমেদ চৌধুরী, আব্দুস সোবহান, আব্দুল জব্বার শাহী, সেলিম আহমেদ শিবলী, আফম খলিল, আব্দুস সত্তার, আলী আহমদ, মিসবাউজ্জামান, আবুল বশর খোকন,এমদাদুল হক স্বপন, এনাম, ইয়াসিন, আব্দুল কাইয়ুম, মো. তাজ উদ্দিন, জুনেদ আহমদ, মঈনুল ইসলাম, ইউপি সদস্য বশিরসহ শোকসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ প্রমুখ। দোয়া পরিচালনা করেন আল-মদিনা জামে মসজিদের ইমাম মাওলানা আবু উমামা মাহফুজ আহমেদ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain