শিরোনাম :
আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: কিশোরকন্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত ঐতিহ্যবাহী মেধাবৃত্তি প্রকল্প ‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২৪’এর রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা শহরের একটি মিলনায়তনে বৃত্তি কার্যক্রমের উদ্বোধন করেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলার চেয়ারম্যান মনিরুজ্জামান পিয়াস।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ফোরামের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান তুহিন, জেলা ফোরামের পৃষ্ঠপোষক আব্দুল্লাহ আল মামুন, জেলার পরিচালক ফারহান শাহরিয়ার ফাহিম, থানা প্রতিনিধি ইয়াকুব আলী, সুমেল আহমেদ তাজুল ইসলাম, ইলিয়াস হোসাইন, নুরনবী ও স্কুল পরিচালক সাইফ হাসান এবং স্কুল সহ-পরিচালক নাবিল আহমেদ। এছাড়া অনুষ্ঠানে ফোরামের সকল থানা ও স্কুল প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জের সর্ববৃহৎ বৃত্তি কার্যক্রম ‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৪’ আগামী ১লা নভেম্বর ২০২৪-এ সারা জেলাব্যাপী একযোগে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হবে। এতে সুনামগঞ্জ জেলার যেকোনো স্কুল ও মাদরাসার ৫ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশন চলবে ২০ অক্টোবর ২০২৪ পর্যন্ত। রেজিস্ট্রেশন করা যাবে স্থানীয় রেজিষ্ট্রেশন বুথ ও প্রতিষ্ঠান প্রতিনিধিদের মাধ্যমে। আরো বিস্তারিত তথ্য পাওয়া যাবে ‘কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলা’র পেইজে।

এছাড়া সার্বিক যোগাযোগ: নিউক্লিয়াস কোচিং সেন্টার, উকিলপাড়া সুনামগঞ্জ, ০১৩০৩৬৩৫৪৭১, ০১৩০১২৭৩৪৪৯, অফিস সময়:- বিকাল ৩ টা থেকে সন্ধা ৭ টা। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain