সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটিতে না জানিয়ে নাম অন্তর্ভুক্ত করায় তীব্র নিন্দা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট বৌদ্ধ বিহারস্থ সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটিতে না জানিয়ে নাম অন্তর্ভুক্ত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তপন কান্তি বড়ুয়া মান্না, সহকারী অধ্যাপক বরন কুমার চৌধুরী, সাধন কুমার চাকমা, বরনময় চাকমা, সুজ্ঞান চাকমা, ডা. প্রমথোস খীসা, লিটন বড়ুয়া, দিলু বড়ুয়া, পলাশ বড়ুয়া, শিমুল মুৎসুদ্দী, সেবু বড়ুয়া, সুজন বড়ুয়া।
সোমবার (১৪ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা বলেন, সিলেট বৌদ্ধ সমিতির ২০২৪-২০২৬ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিতে আমাদেরকে বিভিন্ন পদে রাখা হয়েছে। কিন্তু আমরা এ বিষয়ে কিছুই জানি না। গত ৫ অক্টোবর শুক্রবার সিলেট বৌদ্ধ বিহারস্থ সিলেট বৌদ্ধ সমিতির প্যাডে প্রচারিত কমিটির সাথে আমাদের কোন ধরনের সম্পৃক্ততা নেই। আমাদের অনুপস্থিতিতে নামের তালিকা প্রকাশ ও প্রচার করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখ্য, বিগত ২০২২-২০২৩ বর্ষে সিলেট বৌদ্ধ বিহার মিলনায়তনে সিলেট বৌদ্ধ সমিতির নতুন কমিটি গঠনের সময় উপরে উল্লেখিত ব্যক্তিবর্গদের সুচিন্তিত মতামত অগ্রাহ্য করায় সেদিন থেকে অদ্যবধী পর্যন্ত সিলেট বৌদ্ধ সমিতির সকল কার্যক্রম থেকে নিজেদেরকে গুটিয়ে নেই। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain