শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট উইমেন চেম্বারের বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে পৃথকভাবে দুটি অনুষ্ঠান লামাবাজারস্থ উইমেন চেম্বারের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি স্বর্নলতা রায় এর সভাপতিত্বে ও সহ-সভাপতি সৈয়দা রাবেয়া আক্তার রিয়ার পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম, সীমান্তিকের চেয়ারম্যান শামীম আহমদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ।
সভায় বক্তারা বলেন, সিলেট উইমেন চেম্বার নারী জাগরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে এবং বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক বাধা পেরিয়ে সমাজে মর্যাদার স্থানে প্রতিষ্ঠিত হতে সর্বদা সচেষ্ট নারীরাও। আত্মনির্ভরশীল হয়ে নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলেছেন অনেকেই। পরিবার ও সমাজে সিদ্ধান্ত গ্রহণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, যা নারীর ক্ষমতায়নে একটি উল্লেখযোগ্য দিক। এসময় বক্তারা আরো বলেন, এক সময় নারীরা নিজেদের অধিকার সম্পর্কে সচেতন ছিলেন না। এখন তারা সচেতন। আত্ম-নির্ভরশীল হয়ে নিজেকে প্রতিষ্ঠা করছেন অনন্য উচ্চতায়। তাদের এই সচেতনতা এবং নিজেদের উদ্যােক্তা হিসাবে গড়ে তুলতে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে সিলেট উইমেন চেম্বার।
পৃথক দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পরিচালক তপতী রানী দাস, তাসমিন আক্তার, স্বপ্না বেগম, রাহিলা জেরিন কানন, সদস্য সালসাবিলা মাহবুব কান্তা, মিতু রায়, নাহিদ আক্তার, নিলুফুর ইয়াসমিন নীলা, মিতু রায়, ফাতেমা জান্নাত নিপা, সাজনারা বেগম, সুশান্তিকা সিনহা, জলি পুরকায়স্থ, স্বপ্না বেগম, হাজেরা বেগম, নুসরাত জাহান নাঈম, মেহরুন নেছা, খালেদা আক্তার, অপর্না সেন রায়, সানজিদা খানম, সালমা বেগম সুমী, খালেদা বেগম লুনা, শাহানা আক্তার প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain