শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

হ্যারো কাউন্সিলের মেয়র সেলিম চৌধুরীর সম্মানে সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৫ জুন, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, একজন মেয়রের মূল লক্ষ্যটাই হচ্ছে জনগণের সেবা করা। তাই উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।
তিনি আরো বলেন, আমরা দেশের গর্বিত নগরিক। কারণ, আমাদের দেশের সন্তানরা বিভিন্ন দেশে বড় বড় দায়িত্ব পালন করছেন। উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে নিজের দক্ষতার মাধ্যমে দেশের সুনাম বয়ে আনছেন। তিনি দেশের তরুণ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সুনাম বয়ে আনার ধারাবাহিকতাকে অব্যাহত রাখার আহবান জানান।
গত সোমবার (৩ জুন) পূর্ব লন্ডনের ইমপ্রেশন হলে যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র সেলিম চৌধুরীর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
রবিন পালের সভাপতিত্বে ও ব্যবসায়ী মনির আলীর পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র সেলিম চৌধুরী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি ও বর্ষীয়ান কমিউনিটি ব্যক্তিত্ব সুলতান মাহমুদ শরীফ, মোহাম্মদ হরমুজ আলী, নইম উদ্দিন রিয়াজ, আব্দুল আহাদ চৌধুরী, হাজী আফতাব আলী, শ্রী হিমাংশু গোস্বামী, কাউন্সিলর শেরওযান চৌধুরী, কাউন্সিলর বদরুল চৌধুরী, শাহ শামীম আহমেদ, সারব আলী, আব্দুল হান্নান, রাশিদ আহমেদ, সেলিম আহমেদ, সাদ মিয়া, কামরুল আলী, নেছার আলী লিলু, মোবারক আলী, মুহিবুর রহমান, তোফাজল মিয়া, প্রসান্ত পোরকায়সত স্বপন প্রমুখ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিলেতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী হিমাংশু গোস্বামী, গৌরী চৌধুরী ও অমিত দে একটি চমৎকার সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দেন। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলো “ফ্রেন্ডস অফ সেলিম চৌধুরী”। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain