শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সালুটিকর দুই ট্রাক ভারতীয় চিনিসহ আটক-১

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট :: সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলার সালুটিক বাজারের পাশে মেসার্স সালুটিকর ফিলিং স্টেশন খালিজাগা থেকে ১৪৩ বস্তা চিনি, ২ টি ট্রাকসহ এক যুবককে আটক করেছে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম’র নির্দেশে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নির্মল চন্দ্র দেব’র তত্বাবধানে এসআই  নুর মিয়ার ও এসআই ছালেক মিয়া নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে একটি আভিযান পরিচালনা করে বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৯ টার দিকে ভিত্তিতে মেসার্স সালুটিকর ফিলিং স্টেশনে পাশে খালিজাগয় লোড আনলোডের সময় ১৪৩ বস্তা চিনি ও ২ টি ট্রাক সহ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ফুকরা দৌলতপুর গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে মোঃ আলফু মিয়া (৩৮)কে আটক করেন।

জানা যায়, আলফু মিয়া বর্তমানে সিলেট বিমানবন্দর থানাধীন খাদিম নগর ইউনিয়নের দাফনা টিলা, (নাছির মিয়ার ভাড়াটিয়া)।
সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নির্মল চন্দ্র দেব নিশ্চিত করে জানান, মেসার্স সালুটিকর ফিলিং স্টেশনে খালিজাগায় আলফু মিয়ার হেফাজতে থাকা একটি ট্রাকসহ ১৪০ বস্তা ভারতীয় চিনি এবং অপর একটি ট্রাকে ৩ বস্তা ভারতীয় চিনি উদ্ধার পূর্বক আসামীকে গ্রেফতার করেন এস আই নুর মিয়া ও এসআই ছালেক মিয়া। ভারতীয় চিনির সর্বমোটবাজার মূল্য ৯ লক্ষ ২৯ হাজার ৫ শত টাকা। পরবর্তীতে ধৃত আসামী মো. আলফু মিয়াসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-১৯।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম বলেন, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন’র সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ অপরাধ দমন, আসামী গ্রেফতার ও সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষণ, চোরাচালান, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে থানা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নুর মিয়া মেসার্স সালুটিকর ফিলিং স্টেশন থেকে ১৪৩ বস্তা চিনি ও ২ টি ট্রাক সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করেন। আসামির বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain