শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগরে সড়কের বিশৃঙ্খলা দূর করতে নতুন একটিসহ কয়েকটি নির্দেশনা জারি করেছেন মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) নবাগত কমিশনার মো. রেজাউল করিম (পিপিএম- সেবা)। নির্দেশনাগুলো বাস্তবায়নের স্বার্থে ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২৩ সেপ্টেম্বর (সোমবার) পর্যন্ত সময় বেঁধে দিয়েছিলেন তিনি। এই সময়ে এসএমপি’র ট্রাফিক বিভাগের পক্ষ থেকে মাইকিংসহ বিভিন্নভাবে প্রচারণা চালানো হয়েছে। পুলিশের নির্দেশনা অনুযায়ী- আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) থেকে সিলেট মেট্রো এলাকার বাইরের সিএনজিচালিত অটোরিকশাগুলো ভিতরে প্রবেশ করতে পারবে না। তবে রোগী বহনকারী বা জরুরি প্রয়োজনে কেউ বাইরের অটোরিকশা নিয়ে মেট্রোতে প্রবেশ করতে পারবেন।

সোমবার সন্ধ্যায় এসএমপি’র ট্রাফিক শাখার উপ-কমিশনার (ডিসি) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান- মেট্রো এলাকার বাইরের মালিকানাধীন সিএনজিচালিত অটোরিকশাগুলো সিলেট-ঢাকা মহাসড়ক দিয়ে আসলে দক্ষিণ সুরমার চন্ডিপুলে, সিলেট-জকিগঞ্জ ও সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক দিয়ে আসলে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে, সিলেট-তামাবিল মহাসড়ক দিয়ে আসলে মহানগরের টিলাগড়ে, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক দিয়ে আসলে আম্বরখানা এবং সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়ক দিয়ে আসলে মদীনা মার্কেট এলাকায় থামতে হবে। এসব স্থানে মঙ্গলবার সকাল থেকে চেক পোস্ট বসাবে ট্রাফিক পুলিশ। প্রথমে পুলিশের এ নির্দেশনা মানাতে কাউন্সিলিং করা হবে। পরবর্তীতে না মানলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এর আগে এসএমপি’র ট্রাফিক শাখা বিজ্ঞপ্তি দিয়ে ও সপ্তাহজুড়ে মাইকিং করে জানায়- সিএনজিচালিত বৈধ অটোরিকশা চালক ও মালিকদের প্রতি এসএমপি নির্দেশনা দিয়েছে- ২৩ সেপ্টেম্বরের মধ্যে সিলেট মেট্রোপলিটন এলাকায় চলাচলকারী অটোরিকশাগুলোতে সবুজ রঙের উপর হলুদ বর্ডার দিয়ে এবং মেট্রো এলাকার বাইরে চলাচলকারী অটোরিকশাগুলোতে সবুজ রঙের উপর সাদা রঙের বর্ডার দিয়ে চিহ্নিত করতে হবে। এছাড়া বিশেষ কারণ ছাড়া মেট্রো এলাকার বাইরের অটোরিকশাগুলো মেট্রো এলাকায় প্রবেশ করতে পারবে না। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain