শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: নগরীতে অবৈধ ব্যাটারীচালিক রিক্সা ও পরিবেশ দুষনকারী কোনো যানবাহন চলাচল করতে পারবে না: ডিসি ট্রাফিক জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৪ “ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার” এই প্রতিপাদ্য সামনে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার উদ্যোগে আজ মঙ্গলবার (১লা অক্টোবর) নিসচার মাসব্যাপী কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে। সকাল ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় পথসভা ও লিফলেট বিতরণের মাধ্যমে কর্মসূচীর উদ্ধোধন করা হয়।

নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিসচা সিলেট জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে ও কার্যকরী কমিটির সদস্য আব্দুল হাসিবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএমপি উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) বি এম আশরাফ উল্লাহ তাহের। এসময় তিনি বলেন, বর্তমানে সিলেট মহানগরীতে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে পুলিশের বিশেষ অভিযান চলছে। নগরীতে অবৈধ ব্যাটারীচালিক রিক্সা ও পরিবেশ দুষনকারী কোনো যানবাহন চলাচল করতে পারবে না। এজন্য তিনি নগরবাসী সহযোগিতা কামনা করেন। এসময় তিনি নিসচার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, দীর্ঘ ৩২ বছর ধরে নিসচা সড়কে শৃঙ্খলা ফিরাতে যে কার্যক্রম পরিচালনা করছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। নিসচার মাসব্যাপী কর্মসূচীর সাথে এসএমপি ট্রাফিক বিভাগ একাত্বতা পোষন করছে।

সভাপতির বক্তব্যে নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিসচা সিলেট জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলাম মিশু বলেন, সিলেটে ফুটপাত ও রাস্তা অবৈধভাবে দখল করে ব্যবসা পরিচালনা করা হচ্ছে ও রাস্তায় অবৈধভাবে সিএনজি স্ট্যান্ড বসিয়ে জনদুর্ভোগ সৃষ্টি করা হচ্ছে। এসময় তিনি অবিলম্বে ফুটপাত ও রাস্তা দখলমুক্ত করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান ও পথচারীদের ফুটপাত ব্যবহার করার জন্য আহবান জানান।

নিসচা সিলেট শাখার সদস্য সচিব ছয়ফুল করিম চৌধুরী হায়াতের স্বাগত বক্তব্যের মাধ্যমে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, এসএমপির টিআই আজাদ হোসেন খান, নিসচা সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক শফিকুর রহমান চৌধুরী, আব্দুল মালিক পোকন, কর্যকরী কমিটির সদস্য আব্দুর রহমান, রাশেদুজ্জামান রাশেদ, দিলওয়ার আহমদ, মো: আবু জাবের, তাওহীদুল ইসলাম, আবুল কাশেম, ফাহিম আহমদ, মিয়া মোঃ রুস্তম, রাজিব ঘোষ, আব্দুস সোবহান, মোস্তফা হোসেন সম্রাট, লোকমান আহমদ, শাহীন আহমদ, মোঃ মাজিদুর রহমান মাছুম, নাসির উদ্দিন, আছকর আলী, শামস উদ্দিন আহমদ, রেজাউল আলম, সিফাত হোসেন, প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain