শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-১৯ এর অভিযানে সিলেটের কানাইঘাট ও জৈন্তাপুরের কয়েকটি সীমান্ত এলাকা থেকে মোটরসাইকেল ও মাদকদ্রব্যসহ বিভিন্ন ধরনের চোরাই পণ্য জব্দ করা হয়েছে। বুধবার থেকে শুক্রবার (১৬ থেকে ১৮ অক্টোবর) পর্যন্ত অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করে বিজিবি।

 

বিজিবি-১৯ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার (১৮ অক্টোবর) ভোররাত সাড়ে ৩টার দিকে তাদের সোনারখেওর বিওপি’র একটি টহল দল সিলেট জেলার কানাইঘাট উপজেলার সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে মিকিড়পাড়া নামক স্থান হতে মালিকবিহীন ৪৯৫ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে। এসবের বাজারমূল্য আনুমানিক ১ লাখ ৯৮ হাজার টাকা।

শুক্রবার সকাল ১০টার দিকে জৈন্তাপুর বিওপি’র একটি টহল দল উপজেলার সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে চাংগিল নামক স্থান হতে ৪ হাজার ২৮০টি ভারতীয় চশমা জব্দ করে। এসবের বাজারমূল্য আনুমানিক ১২ লাখ ৮৪ হাজার টাকা।

 

এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোররাত সাড়ে ৩টার দিকে সোনারখেওর বিওপি’র একটি দল কানাইঘাট উপজেলার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী ভাল্লুকমারা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১ টি ভারতীয় ইয়ামাহা (R-১৫) মোটরসাইকেল জব্দ করে। যার বাজারমূল্য ৫ লাখ ৬০ হাজার টাকা।

 

একই দিন ভোর ৫টার দিকে লোভাছড়া বিওপি’র একটি দল কানাইঘাট উপজেলার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী বাগানবাজার নামক স্থান থেকে মালিকবিহীন অবস্থায় ২০ ফুট ভারতীয় কাঠ জব্দ করে। যার মূল্য ৩০ হাজার টাকা।

 

এছাড়া বুধবার (১৬ অক্টোবর) সকাল ৭টার দিকে জৈন্তাপুর বিওপি’র একটি টহল দল উপজেলার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী চাংগিল নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২ হাজার ২৫০ কেজি ভারতীয় চিনি এবং ১ টি ডিআই পিকআপ জব্দ করে। এসবের মূল্য ১৩ লাখ ৩৭ হাজার ৫০০ টাকা।

 

আটককৃত মালামালের সর্বমোট মূল্য ৩৪ লাখ ৯ হাজার ৫০০ টাকা। জব্দকৃত মালামাল নিকটস্থ শুল্ক গুদামে জমা করেছে বিজিবি।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain