শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

গোলাপগঞ্জে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় তছনছ একটি পরিবার ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের গোলাপগঞ্জে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় তছনছ হয়ে গেছে একটি পরিারের সহায় সম্পদ। ক্ষয়-ক্ষতি হয়েছে প্রায় ৫ লাখ টাকার। শনিবার (১ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের তেরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা গেছে, ভাদেশ্বর ইউনিয়নের তেরাপুর গ্রামের মরহুম আফতাব আলী মাস্টারের পরিবারের সাথে পূর্ব বিরোধের জেরধরে আসছিল প্রতিবেশি ও তার স্বজনদের। খালেদ আহমদের নেতৃত্বে শনিবার সকালে বহিরাগত দলবল নিয়ে আফতাব আলী মাস্টারের বাড়িতে সশস্ত্র হামলা চালায় হামলাকারীরা। আফতাব আলী মাস্টারের ছেলেদের বাড়ির যাবৎ ডেইরী ফার্ম, পোল্ট্রি ফার্ম, মৎস্য খামার, কৃষি খামার ও ফিসারী ধ্বংসা করে দেয়। এসময় হামলাকারীরা বাড়ির রেন্টি গাছ, কৃষ্ণচুড়া গাছ সহ বিপুল পরিমাণের বনজ ও ফলজ গাছ কেটে ফেলে। হামলাকারীরা বাড়ির ঘর দরজা ভাংচুর ও লোকজনকে আক্রমনে উদ্যত হলে তারা ৯৯৯ এ কল করে পুলিশের সাহায্য চাহিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিবাদীগণকে ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়। এঘটনায় ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক আব্দুছ ছামাদ ছানু মিয়া শনিবার রাতে গোলাপগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হচ্ছেন- গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর তেরাপুর গ্রামের মৃত মখদ্দছ আলীর পুত্র খালেদ আহমদ, মৃত মতছিম আলীর পুত্র আব্দুল কাদির কালন, মৃত মাতাব আলীর পুত্র আদনান আহমদ, মৃত মাতাব আলীর পুত্র আবুল কালাম, আমকোনার মুক্তার আলী লাল মিয়ার পুত্র লায়েক আহমদ ও আব্দুল ছায়াদ ছাদ সহ অজ্ঞাতনামা ২০/২৫ জন। এর আগেও গত বছরের ২৬ আগস্ট হামলা করে অনুরূপ ক্ষতিসাধান করেছিল এবং অতীতের ঘটনায় দায়ের করা মামলা বিচারাধীন রয়েছে বলে অভিযোগে প্রকাশ।
এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার জিয়াউল ইসলাম সাদ জানান, প্রতি পক্ষের সাথে জায়গা নিয়ে আব্দুছ ছামাদ ছানুদের বিরোধ রয়েছে। এ বিরোধের জের ধরে অতীতেও হামলা মামলার ঘটনা ঘটেছে। শনিবার খালেদ সহ গংদের নির্দেশেই হামলা চালায় বলে জানান তিনি।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং তদন্ত পূর্বক বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain