শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

সিলেটের ওসমানীনগরে ‘পুলিশের গাড়িচাপায়’ টমটম চালক নিহত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১১১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের ওসমানীনগরে শেরপুর হাইওয়ে পুলিশের গাড়িচাপায় এক টমটম চালক নিহত হয়েছেন বলে অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে সিলেট -ঢাকা মহাসড়কের উপজেলার ব্রাহ্মণগ্রাম (এওলাতৈল) নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর অন্যান্য টমটম চালক ও স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। নিহত টমটম চালক নূর মিয়া উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গদিয়াচর গ্রামের বাসিন্দা।

এদিকে, দুর্ঘটনার পর পুলিশের ওই গাড়িসহ পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখেন স্থানীয় উত্তেজিত জনতা। তবে পুলিশ বলছে, পুলিশের গাড়ি চাপা দেয়নি। চাপা দিয়েছে ট্রাক। এ নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্য পরিমল চন্দ্র দেব বলেন, শেরপুর পুলিশ ফাঁড়ির গাড়ি পুলিশ সদস্যদের নিয়ে টহলে ছিল। গোয়ালাবাজার থেকে আসার পথে একটি ট্রাক একটি টমটমকে চাপা দেয়। পুলিশ সদস্যরা দুর্ঘটনা দেখে সেখা যান এবং উদ্ধার কাজে নিয়োজিত হন। কিন্তু সাধারণ জনতা ভুল বুঝে পুলিশের উপর দয় চাপাচ্ছেন। তিনি জানান, দুর্ঘটনায় জড়িত ওই ট্রাক জব্ধ এবং চালককে আটক করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain