শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

বাবা-মায়ের ঝগড়ায় শিশুর মৃত্যু-হত্যার অভিযোগে বাবা আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১১২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: বাবা-মায়ের ঝগড়ার সময় মায়ের কোল থেকে ছিটকে পড়ার একদিন পর শিশু সন্তানের মৃত্যুর ঘটনায় শিশুটির বাবা আব্দুল মতিনকে (৪০) আটক করেছে পুলিশ।

দুই মাস ১০দিন বয়সী ওই শিশুর নাম আল-আমিন।

ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পূর্ব-দোয়ালিয়া (রামকটার টিলা) গ্রামে।

পুলিশ অভিযোগ পাওয়ার পর সোমবার (২৪ অক্টোবর) বিকেল চারটার দিকে আব্দুল মতিনকে আটক করেছে। মতিন পূর্ব-দোয়ালিয়া (রামকটার টিলা) গ্রামের নিফার আলীর ছেলে।

পুলিশ ও অভিযোগ থেকে জানা গেছে, আব্দুল মতিন (৪০) একাধিক বিয়ে করেছেন। এ নিয়ে স্ত্রী লাবনী আক্তার ও আব্দুল মতিনের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছে। গত রোববার (২৩ অক্টোবর) বিকেলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-ঝাটি চলছিল। একপর্যায়ে আল-আমিন মায়ের কোল থেকে ছিটকে পড়ে। ওইদিন (রোববার) সন্ধ্যায় শিশুপুত্রসহ লাবনী আক্তার তার বাবার বাড়ি চলে যান। এদিকে সোমবার সকালের দিকে আল-আমিনের শরীর খারাপ করলে তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশুটি মারা যাওয়ার তথ্য পুলিশকে জানানো হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এরপর শিশুর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ শিশুর বাবা আব্দুল মতিনকে আটক করে। এই ঘটনায় বড়লেখা থানায় মামলা হয়েছে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্বাম-স্ত্রীর মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। রোববার তাদের মধ্যে ঝগড়া হয়েছে। বাচ্চাটা কোল থেকে ছিটকে পড়ে যায়। এরপর মহিলা বাবার বাড়ি চলে যায়। সোমবার শিশুটি মারা গেছে। প্রধান আসামিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।’

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain