শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

গোয়াইনঘাটে চুরি হওয়া সিএনজিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৪৯ বার পড়া হয়েছে
গোয়াইনঘাট সংবাদদাতা :: সিলেটের গোয়াইনঘাট থানাপুলিশের অভিযান চুরি হওয়া সিএনজিসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টা থেকে গোয়াইনঘাট উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নর লাখেরপাড় থেকে রাত ১২ টার দিকে চুরি হওয়া সিএনজি(অটোরিকশা) উদ্ধার ও চোর চক্রের ৪ জনকে আটক করে থানা পুলিশ। পুলিশের অভিযানে আটককৃত সিএনজি (অটোরিকশা) চোর চক্রের সদস্যরা হলেন উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের আঙ্গারজুর পূর্ব পাড়া গ্রামের আব্দুল খালিকের ছেলে স্বপন মিয়া (২৮), আঙ্গারজুর মাঝপাড়া গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২২)। সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার বাজার কান্দি গ্রামের আরাধন সূত্র ধরের ছেলে রিংকু সূত্র ধর (২৫) এবং সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানাধীন সাহেব বাজার এলাকার হেলাল মিয়ার ছেলে রাজু মিয়া (২৩)। চুরি হওয়া সিএনজি (অটোরিকশার) মালিক জুনেদ আহমদ চৌধুরী জানান, আমার মালিকানাধীন দুটি সিএনজি (অটোরিকশা)
রয়েছে। সিএনজি গুলো প্রতিদিনের মতো গত ২৭ অক্টোবর বসতঘরের সামনে নিজস্ব গ্রেজে রেখে ঘুমিয়ে পড়ি। ২৮’অক্টোবর ভোরে ঘুম থেকে উঠে দেখতে পাই আমার একটি অটোরিকশা (সিএনজি) চুরি হয়ে গেছে। আমি সাথে সাথে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি করি। এরপর থেকে বিভিন্ন স্থানে সিএনজিটি অনেক খোজাখুজি করি। চুরি হওয়ার ১০/১২ দিন পরে আমার চুরি হওয়া সিএনজির পূর্বের চালক জুনেদ আমাকে জানায় যে, সিলেট মহানগরীর খাসদবির এলাকার একজন লোক মোবাইল ফোনে ২ লাখ টাকা দাবি করে সিএনজিটি ফেরত দেয়ার আশ্বাস দিয়েছে। জুনেদের কথা মতো আমি সিএনজিটি উদ্ধারের জন্য ১ লাখ টাকা নিয়ে সিলেট শহরতলীর মালিনীছড়া চা-বাগান এলাকায় যাই। টাকা নিয়ে আমি মালিনীছড়া চা-বাগানে অবস্থানের ১০/১২ বছর বয়সী দুটি শিশু আমার কাছে টাকা নেওয়ার জন্য আসে। আমি ছোট ওই দুই শিশুর নিকট টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সিএনজি চুর চক্রের সদস্যরা সিএনজি ফেরত দেবেনা জানায়। পরে আমি বাধ্য হয়ে শিশুদের কাছে টাকা দেই। ১ লাখ টাকা নেওয়ার পর তারা সিএনজি ফেরত না দিয়ে আরো ১ লাখ টাকা দাবি করেন। পরে আমি আবারও বিভিন্ন স্থানে খোজাখুজির পর সিএনজিটি না পেয়ে সোমবার (২৮ নভেম্বর) জুনেদকে প্রধান আসামি করে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এ অভিযোগের ভিত্তিতে গোয়াইনঘাট থানা পুলিশ আমার চুরি হওয়া সিএনজি (অটোরিকশা) উদ্ধার করেছেন। আমি গোয়াইনঘাট থানা পুলিশের কাছে চিরকৃতজ্ঞ। এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, গত অক্টোবর মাসে সালুটিকর এলাকা থেকে একটি সিএনজি চুরি হয়। চুরি হওয়া সিএনজিটির মালিক জুনেদ আহমদ চৌধুরী সোমবার (২৮ অক্টোবর) তার সিএনজি চালক জুনেদকে প্রধান আসামী করে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মামলাটি গোয়াইনঘাট থানায় রুজু করে আসামি জুনেদকে পুলিশ গ্রেফতার করে। আসামি জুনেদের দেয়া তথ্য অনুযায়ী চুরি হওয়া সিএনজি উদ্ধার ও সিএনজি চোর চক্রের সদস্যদের ধরতে অভিযান পরিচালনা করা হয়। এরই ধারাবাহিকতায় সোমবার দিবাগত রাত ১২ টার দিকে পূর্ব জাফলং ইউনিয়নের লাখের পাড় গ্রাম থেকে সিএনজি( অটোরিকশা) উদ্ধারসহ সিএনজি চোর চক্রের ৪ জন সদস্যকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।
আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain