শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সিলেটে বড় বোনের মেয়েকে নিয়ে তরুণী লাপাত্তা!

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে আপন বড় বোনের শিশুমেয়েকে নিয়ে এক তরুণী লাপাত্তা হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে মহানগরের কোতোয়ালি থানাধীন খুলিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ শিশুর মা কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে উল্লেখ, খুলিয়াপাড়ার ১৩ নং বাসায় বড় বোন জেসমিন আক্তার শিউলি ও দুলাভাই আব্দুল আহাদের পরিবারের সঙ্গে থাকতেন নুরুন্নাহার (১৮) নামের নিখোঁজ ওই তরুণী। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নুরুন্নাহার তার বড় বোনের ৫ বছরের মেয়ে আনহা জান্নাত আশাকে নিয়ে নগরের জিন্দাবাজার যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। বিকেল গড়িয়ে সন্ধ্যায়ও তারা বাসায় না ফিরলে আশার মা নুরুন্নাহারের ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে কল দিলে সেটি বন্ধ পান। এতে উদ্বীগ্ন হয়ে পড়েন শিশু আশার মা-বাবা ও দাদিসহ পরিবারের সদস্যরা। তার দাদি বিলাপ করে কাঁদতে শুরু করেন। এসময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

এদিকে, শিশু আশার চাচা মো. সামাদ মিয়া বলেন- ওই তরুণী (নুরুন্নাহার) মুঠোফোনে সারা দিন শুধু কথা বলেন। তার চলাফেরা সন্দেহজনক। হয়তো কোনো ছেলেবন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে কোনো অঘটন ঘটিয়েছে এবং তার ভাতিজির (আশা) কোনো ক্ষতি করেছে।

তিনি নুরুন্নাহারের শাস্তি দাবি করেন। পর্যন্ত ওই তরুণী বা শিশুর কোনো খোঁজ মিলেনি। আশার চাচা জানান- একবার নুরুন্নাহারের ফোন খোলা পাওয়া গিয়েছিলো, এখন আবার বন্ধ দেখাচ্ছে। পুলিশ তাদের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে। সূত্র:সিলটেভ্উ

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain